ঢাকাTuesday , 31 October 2023

পরীক্ষামূলক সম্প্রচার

পরীক্ষামূলক সম্প্রচার

ছাত্রলীগের সভাপতির দুই বউ, দুই বাচ্চা!

Link Copied!

#দুদকে হিসাববহির্ভূত ৪২ কোটি টাকার অভিযোগ
# ২ স্ত্রী ও ২ সন্তানের জনক হেলাল
# নিয়ন্ত্রণ করেন স্পা সেন্টার
# ছিলেন ফ্লেক্সিলোড ব্যবসায়ী

ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী অবিবাহিত থাকার কথা থাকলেও দুই বউ ও দুই বাচ্চার জনক গুলশান থানা ছাত্রলীগের সভাপতি মোস্তফা হোসেন হেলাল। এ বিষয়ে জানতে তাকে ফোন দেওয়া হলে তিনি উত্তেজিত হয়ে বলেন, আপনি কই? গুলশানে আসেন তারপর কথা কই! স্পা সেন্টার গুলো থেকে মাস ভিত্তিক চাঁদা তোলার অভিযোগ রয়েছে বিতর্কিত এই সভাপতির বিরুদ্ধে। এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, যারা কইছে আমি চাঁদা লই তাগোরে ধইরা আনেন। জানা যায় এ হেলাল ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাগর আহমেদ শামীম অনুসারী। তার বিরুদ্ধে থাকা অভিযোগের বিষয়ে জানতে চাইলে, কোনো সদুত্তরই দেননি তিনি।

তথ্যসূত্রে জানা যায়, তার দ্বিতীয় স্ত্রী একজন স্পা ব্যবসায়ী। তাছাড়া গুলশানের বিভিন্ন স্পা সেন্টারের থেকে মাসভিত্তিক চাঁদা তুলেন হেলাল। এই হেলালের বিরুদ্ধে দুদকে রয়েছে হিসাববহির্ভূত ৪২ কোটি টাকার অভিযোগ।

একসময়ে ফ্লেক্সিলোড ব্যবসায়ী হেলাল গুলশান থানা ছাত্রলীগের সভাপতি হয়েই পেয়ে যান আলাদীনের চেরাগ। বনে যান গাড়ি-বাড়ির মালিক। ভাটারা এলাকার এক বিলাসবহুল ভবনের ৫ম তলার একটি ফ্লাটে বসবাস করতেন এই হেলাল, জানাজানি হলে গত ঈদে তা বিক্রি করে দেন ৫০ লক্ষ টাকায়। আর তাকে প্রায়শই স্কয়ার নোহা মডেলের একটি গাড়িতে দেখা যায়। খবর নিলে জানা যায় এটি আগে পার্কিং করা হত রাজউক কমার্শিয়াল কমপ্লেক্স কাম কার পার্কিংয়ে। ভ্রমণ পিপাসু এই ছাত্রনেতাকে দেখা যায় দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও ভ্রমণ করতে। তার ব্যাক্তিগত ফেসবুকে তিনি নেপাল, ভারত, সিঙ্গাপুর সহ বিভিন্ন দেশ ভ্রমণের স্মৃতি শেয়ার করেছেন।

এদিকে নিয়মবহির্ভূত ভাবেই তিনি বহিষ্কার করে চলেছেন। গুলশান থানা ছাত্রলীগকে পরিণত করেছেন মগের মুল্লুকে! গুলশান থানা ছাত্রলীগের একাধিক নেতাকে তিনি বিনা কারণেই বহিষ্কার করেছেন বলে জানা যায়। তারা অভিযোগ করেন, হেলালের সংগঠন পরিপন্থী কার্যক্রমকে সমর্থন না করায় তাদের এই পরিণতি। হেলাল তার কর্মীদের চাঁদা তুলতে বাধ্য করে, যারা এতে মত দেয় না তাদের অকথ্য ভাষায় গালাগালি করে। আর সবশেষ কথা না শুনলে করে বহিষ্কার।

নাম প্রকাশে অনিচ্ছুক এক আওয়ামী লীগ নেতা জানান, হেলাল গুলশানে কাউকে সম্মান করে না। সে তার সেচ্ছাচারিতা চরিতার্থ করে।

এদিকে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ জানান, হেলালের অপকর্ম সম্পর্কে তিনি অবগত আছেন। হেলালের স্ত্রীও ইতিমধ্যে হেলালের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছে। খুব দ্রুতই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যাবস্থা নেওয়া হবে।
আর সাধারণ সম্পাদক সাগর আহমেদ শামীম বলেন, অভিযোগের বিষয়ে আমি জানতাম না। তবে, প্রমাণিত হলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করব।

সার্বিক বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেন, সব অভিযোগের বিষয়ে আমরা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেবো।
ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, এই কমিটির মেয়াদ অনেক আগেই শেষ হয়ে গিয়েছে। আমরা এই কমিটি ভেঙে নতুন কমিটি দেওয়ার জন্য মহানগর উত্তর ছাত্রলীগকে নির্দেশনা দিয়েছি।

সূত্র- সংবাদ পরিক্রমা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
এই সপ্তাহের পাঠকপ্রিয়

আজকের সর্বশেষ সবখবর