ঢাকাMonday , 16 January 2023

পরীক্ষামূলক সম্প্রচার

পরীক্ষামূলক সম্প্রচার

ডাক বিভাগে একাধিক পদে চাকরির সুযোগ, পদ ১২৩

admin
January 16, 2023 4:37 pm
Link Copied!

পোস্টমাস্টার জেনারেলের দপ্তর, কেন্দ্রীয় সার্কেল, ঢাকা ও এর আওতাধীন বিভিন্ন অফিসের রাজস্ব খাতভুক্ত একাধিক শূন্য পদে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই প্রতিষ্ঠানে ১০ ক্যাটাগরির পদে ১২৩ জনকে অস্থায়ীভাবে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

  • ১. পদের নাম: ড্রাইভার (ভারী)
    পদসংখ্যা:
    যোগ্যতা: এসএসসি বা সমমান পাস। ভারী গাড়ি চালনার বৈধ ড্রাইভিং লাইসেন্সসহ ভারী গাড়ি চালনায় দুই বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
    বেতন স্কেল: ৯,৭০০–২৩,৪৯০ টাকা (গ্রেড–১৫)
  • যেসব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন: ঢাকা (উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনভুক্ত এলাকা ব্যতীত), গাজীপুর, নরসিংদী, নারায়ণগঞ্জ, ময়মনসিংহ, টাঙ্গাইল, জামালপুর, শেরপুর, কিশোরগঞ্জ, নেত্রকোনা জেলা এবং সুনামগঞ্জ জেলাধীন মধ্যনগর ও ধর্মপাশা উপজেলা, কুড়িগ্রাম জেলাধীন চর রাজিবপুর ও রৌমারী উপজেলা ও সিরাজগঞ্জ জেলাধীন চৌহালী উপজেলার স্থায়ী বাসিন্দা। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধী ব্যক্তিদের ক্ষেত্রে সব জেলার প্রার্থী আবেদন করতে পারবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
এই সপ্তাহের পাঠকপ্রিয়

আজকের সর্বশেষ সবখবর