ঢাকাFriday , 26 May 2023

পরীক্ষামূলক সম্প্রচার

পরীক্ষামূলক সম্প্রচার

নোয়াখালী জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মোঃ জাফর উল্লাহ

Link Copied!

‘জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩’ এ নোয়াখালী জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন জেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সোনাইমুড়ী উপজেলার নিলামহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাফর উল্লাহ এর আগে তিনি উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন। জাফর উল্লাহ দীর্ঘ তিন দশক শিক্ষকতায় জড়িত।

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার ৮ নং সোনাপুর ইউনিয়নের নোয়াগাঁর কৃতি সন্তান জাফর উল্লাহ অনেক শিক্ষা প্রতিষ্ঠানে সুনামের সাথে শিক্ষকতা শেষে তিনি গত ২০১১ সাল থেকে বর্তমান প্রতিষ্ঠানে প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন।

তার অর্জন প্রসঙ্গে তিনি বলেন, যে কোন অর্জন দায়িত্বের মাত্রা বাড়িয়ে দেয়। শিক্ষার উন্নয়নে আমার সাধ্যের সেরাটা দিয়ে বাকি জীবন বিসর্জন দিতে চাই।

তিনি এ সফলতার জন্য স্কুল পরিচালনা কমিটি শিক্ষক সহকর্মীসহ সকল ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের সার্বিক সহযোগিতা ফলে এ অর্জন সম্ভব হয়েছে বলে সবাইকে লাখোকণ্ঠের মাধ্যমে ধন্যবাদ জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
এই সপ্তাহের পাঠকপ্রিয়

আজকের সর্বশেষ সবখবর