ঢাকাMonday , 16 January 2023

পরীক্ষামূলক সম্প্রচার

পরীক্ষামূলক সম্প্রচার

পুরস্কার নয় বরং জুটল পোশাক নিয়ে সমালোচনা

admin
January 16, 2023 4:12 pm
Link Copied!

সেলেনা গোমেজ গানের মানুষ। ব্যক্তিগত সম্পর্কের ঝামেলাসহ শারীরিক ও মানসিক নানা ধরনের অসুস্থতার কারণে কয়েক বছর ধরে সেভাবে তাঁকে গানে পাওয়া যায়নি। তবে জাস্টিন বিবারের সঙ্গে সম্পর্ক চুকেবুকে যাওয়ার পর নতুন করে শুরুর ঘোষণা দিয়েছিলেন সেলেনা। সেই নতুন শুরু হয়েছে; তবে গানে নয়, অভিনয়ে। এবার অভিনয়ের জন্য সেলেনা গোমেজ বাগিয়েছিলেন তাঁর প্রথম ‘গোল্ডেন গ্লোব’ মনোনয়ন। দিন কয়েক আগেই হয়ে গেল পুরস্কার অনুষ্ঠানটি। সেখানে পুরস্কার না জিতলেও পোশাক নিয়ে প্রবল সমালোচনার মুখে পড়তে হয় সেলেনাকে।

৮০তম গোল্ডেন গ্লোবে ‘বেস্ট পারফরম্যান্স বাই অ্যান অ্যাকট্রেস ইন আ টেলিভিশন সিরিজ-মিউজিক্যাল অর কমেডি’ ক্যাটাগরিতে মনোনীত হন সেলেনা। এটা তিনি পেয়েছিলেন বহুল প্রশংসিত সিরিজ ‘অনলি মার্ডারস ইন দ্য বিল্ডিং’-এর জন্য। সিরিজে ‘মাবেল মোরা’ চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে শেষ পর্যন্ত পুরস্কার পাননি।
গোল্ডেন গ্লোবের আসরে প্রখ্যাত ইতালিয়ান ব্র্যান্ড ভ্যালেন্তিনোর পোশাকে হাজির হয়েছিলেন সেলেনা গোমেজ। ছবি দেখেই বোঝা যাচ্ছিল, ওজন যথেষ্ট বেড়েছে গায়িকা-অভিনেত্রীর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
এই সপ্তাহের পাঠকপ্রিয়

আজকের সর্বশেষ সবখবর